নতুন ফিচার আসছে গুগল ফটোজে

45

গুগল ফটোজ ব্যবহারকারীদের জন্য ফেভারিটস নামের নতুন একটি ফিচার চালু করতে যাচ্ছে গুগল। এই ফিচারের মাধ্যমে ব্যবহারকারী তার সবচেয়ে পছন্দের ছবিগুলো একসঙ্গে পাবেন। বর্তমানে গুগল ফটোজ থেকে পছন্দের কোনও ছবি বের করতে অনেক সময়ের প্রয়োজন হয়। কোনও কোনও ক্ষেত্রে অতিরিক্ত সময় ব্যয় হবে বলে সেগুলো খুঁজতেই চান না গ্রাহকরা। এই সমস্যা সমাধানেই ফেভারিটস নামের ফিচারটি আনছে গুগল। ফেভারিটস ফিচারের সাহায্যে একটি অ্যালবামের ভেতরেই সব পছন্দের ছবি নিয়ে আসা যাবে। এজন্য ছবিগুলো সিলেক্ট করে স্টার চিহ্নিত অপশনে ক্লিক করতে হবে। পরবর্তীতে ফেভারিটস নামের অপশনে গেলেই একসঙ্গে পাওয়া যাবে সবগুলো ছবি। নতুন এই ফিচার সম্পর্কে এক টুইটার পোস্টে গুগল ফটোজ জানায়, ফেভারিট ফিচারটি চালুর জন্য তৈরি। এ সপ্তাহেই এটা সবার জন্য উন্মুক্ত করা হবে। কোনও ছবিকে ফেভারিট হিসেবে নির্বাচন করতে স্টার চিহ্নে ক্লিক করুন। পরবর্তীতে অ্যালবামস ট্যাবে গিয়ে নিজের সবকটি পছন্দের ছবি একসঙ্গে দেখতে পাবেন।

গুগল ফটোজ ব্যবহারকারীদের জন্য ফেভারিটস নামের নতুন একটি ফিচার চালু করতে যাচ্ছে গুগল। এই ফিচারের মাধ্যমে ব্যবহারকারী তার সবচেয়ে পছন্দের ছবিগুলো একসঙ্গে পাবেন।
বর্তমানে গুগল ফটোজ থেকে পছন্দের কোনও ছবি বের করতে অনেক সময়ের প্রয়োজন হয়। কোনও কোনও ক্ষেত্রে অতিরিক্ত সময় ব্যয় হবে বলে সেগুলো খুঁজতেই চান না গ্রাহকরা। এই সমস্যা সমাধানেই ফেভারিটস নামের ফিচারটি আনছে গুগল।
ফেভারিটস ফিচারের সাহায্যে একটি অ্যালবামের ভেতরেই সব পছন্দের ছবি নিয়ে আসা যাবে। এজন্য ছবিগুলো সিলেক্ট করে স্টার চিহ্নিত অপশনে ক্লিক করতে হবে। পরবর্তীতে ফেভারিটস নামের অপশনে গেলেই একসঙ্গে পাওয়া যাবে সবগুলো ছবি।
নতুন এই ফিচার সম্পর্কে এক টুইটার পোস্টে গুগল ফটোজ জানায়, ফেভারিট ফিচারটি চালুর জন্য তৈরি। এ সপ্তাহেই এটা সবার জন্য উন্মুক্ত করা হবে। কোনও ছবিকে ফেভারিট হিসেবে নির্বাচন করতে স্টার চিহ্নে ক্লিক করুন। পরবর্তীতে অ্যালবামস ট্যাবে গিয়ে নিজের সবকটি পছন্দের ছবি একসঙ্গে দেখতে পাবেন।

Comments are closed, but trackbacks and pingbacks are open.